রবিবার, ২১ জুলাই, ২০১৩

Earn From Online: ডাটা এন্ট্রি করুন এবং বেকারত্ব দূর করুন

আপনি কি ডোল্যান্সার, স্কাইল্যান্সার, অনলাইন নেট টু ওয়ার্ক এ আপনার মুল্যবান টাকা ও সময় উভয়ই নষ্ট করে হতাশাগ্রস্ত?

আমি নিজেও এসব ভুয়া কোম্পানিতে টাকা ইনভেস্ট করে আপনাদের মত হতাশাগ্রস্ত ছিলাম। কিন্তু আমার কঠোর পরিশ্রম আর অধ্যবসায় দিয়ে আমি এখন অনেকটাই সামলিয়ে নিয়েছি নিজেকে। হ্যা, আপনি হয়তো ডাটা এন্ট্রি করে রাতারাতি বড়লোক হতে পারবেন না, কিন্তু সৎ ও হালাল ভাবে টাকা আয় করতে পারবেন এটা নিশ্চিত।

আপনি আমাদের সাথে ডাটা এন্ট্রি করে প্রতি দিন ৳২০০/৩০০ টাকা ইঙ্কাম করতে পারবেন। কিন্তু আপনাকে অনেক পরিশ্রম করতে হবে এটা নিশ্চিত। আপনাকে টাইপ করতে হবে দ্রুত।

প্রয়োজনীয় জিনিসঃ দ্রুত টাইপিং স্পীড ( প্রথম অবস্থায় সবার স্পীড ই খুব কম থাকে আস্তে আস্তে বাড়বে), একটি  দ্রুত গতির  ইন্টারনেট কানেকশন সহ কম্পিউটার।

আমাদের কাজের ধরনঃ
  মজিলা ফায়ার ফক্স ব্রাউজার এ আমাদের প্রদত্ত সার্ভারের ঠিকানা ও লগিন  ইনফো দিয়ে  আপনাকে শুরু করতে হবে।

ব্রাউজার এ দুটি অথবা একটি করে ক্যাপচা ইমেজ আসবে, আপনাকে শুধুমাত্র এই ক্যাপচা ইমেজ গুলা ঠিক বা নির্ভুল ভাবে টাইপ করে এন্টার প্রেস করে সাবমিট করতে হবে। ব্যাস, কাজ এটুকুই।

সতরকতাঃ  প্রতিটি ইমেজ বা ক্যাপচা ব্রাউজার এ ফ্লাশ হবার পর আপনাকে সব্বোচ্চ ৬/৭ সেকেন্ড এর মধ্যে সেন্ড করতে হবে এবং ১০০% নির্ভুল ভাবে টাইপ করতে হবে। তা না হলে আপনাকে সার্ভার থেকে ব্যানড করা হবে।

পেমেন্টঃ পেমেন্ট বিকাশ, পারফেক্ট মানি, ওয়েবমানি এর মাধ্যমে।

ধন্যবাদ আপনাদের আমার পোস্টটি পড়ার জন্য।

আমার সাথে গুগল টক অথবা মেইল অথবা ফোন এ যোগাযোগ করতে পারেন।

মেইল আইডিঃ JoshRakib@gmail.com

ফোনঃ +৮৮০১৮৪৩-৭৬৭২০২




1 টি মন্তব্য: