সোমবার, ১৭ ডিসেম্বর, ২০১২

ডাটা এন্ট্রির মাধ্যমে টাকা আয় করুন

হ্যালো টাইপার্স,
আপনাদের জন্য আমরা সেরা সেরা সার্ভার এর ক্যাপচা এর কাজ প্রদান করে থাকি। আমরা প্রতিদিন পেমেন্ট দিয়ে থাকি। মাত্র ২/৩ ঘন্টা সময় দিয়ে মাসে ৳৫০০০-৳৬০০০ টাকা আয় করুন ঘরে বসে। আমাদের সাথে কাজ করতে হলে আপনার পছন্দের ক্যাপচা প্রজেক্টটি নির্বাচন করুন এবং আমাদের মেইল করুন।
ধন্যবাদ।
যোগাযোগঃ joshrakib@gmail.com
আমাদের নিয়ম সমুহঃ
১.আপনার টাইপ স্পীড মিনিমাম ৩৫ শব্দ প্রতি  মিনিট হতে হবে।
২. আপনার কাজ এর জন্য পেমেন্ট অর্ডার করতে হলে আপনাকে সর্বনিম্ন ৩০০০ ক্যাপচা টাইপ করতে হবে।
৩.  কোন   ওয়ার্কার আইডি যদি সরাসরি সারর্ভার থেকে  ব্যান (Banned) হয়ে যায় তাহলে আমরা ওই আইডিতে কোন পেমেন্ট দিব না।
৪.   ২০% এর বেশি ভুল হলে আইডি বাতিল করা হবে।
 যোগাযোগঃ joshrakib@gmail.com
আমাদের পেমেন্ট সিস্টেমঃ
১. আমরা আপনাকে তিনটি মাধ্যম এ  পেমেন্ট দিবঃ
        (i) বিকাশ
        (ii)লিবার্টি রিজার্ভ
        (iii) ওয়েবমানি।
 যোগাযোগঃ joshrakib@gmail.com
পেমেন্ট অর্ডার করবেন যেভাবেঃ
১. আপনার ইমেইল হতে সার্ভার নাম, আইডি, কাজ এর পরিমান আমাদের কাছে মেইল করুন। আমরা আপনাকে তৎক্ষণাৎ পেমেন্ট দিব ইনশাহ আল্লাহ।
আমাদের মেইল এড্রেসঃ


৮টি মন্তব্য:

  1. ভাইয়া আপনার সাথে কাজ করে অনেক ভাল লাগল। কিন্তু ফাস্টটাইপার এর আইডি অকারনে ব্যান করতেছে কেন? একটু লক্ষ্য রাখবেন প্লিজ।
    ধন্যবাদ।

    উত্তরমুছুন
  2. Captchatyper er rate day time ki barano jabe? jodi jay tobe ami kaj korbo. amar typing speed 45 wpm. R payment ki liberty reserve a neya jabe?

    উত্তরমুছুন
  3. উত্তরগুলি
    1. apnar email, name, phone number and location ta janiye amar kase mail korun : joshrakib@gmail.com othoba my phone is 01843767202.

      মুছুন
  4. ভাইয়া, ক্যাপচা টাইপার্স এ কাজ করলে সফটওয়্যার আমার পি সি তে সাপোর্ট করতেছে না কি করব? আর অফিসিয়াল সফটওয়ারে কাজ করলে কাজ খুব ধীরে আসে। একটা উপায় বলবেন আশা করি।
    ধন্যবাদ।

    উত্তরমুছুন
  5. হিউম্যান ও সি আর এ কি সফটওয়্যার দিয়ে করা যাবে? আর হিউম্যান ও সি আর এর পেমেন্ট ১০,০০০ করলে সুবিধা হতো। সে রকম কোন পরিকল্পনা থাকলে জানাবেন।
    আমি এই প্রজেক্ট এ কাজ করতে আগ্রহী

    উত্তরমুছুন
  6. ভাই আমার বেশি রেট এর কাজ দরকার। তাই আমি ফাস্টটাইপার্স আর ক্যাপচা টাইপার্স এর কাজ করতে চাই। কিন্তু পেমেন্টটা আমার ডাচ বাংলা ব্যাংক এ দরকার।
    উলেখ্য আমি প্রতি সপ্তাহে ২৫/৩০ হাজার করে কাজ করতে পারব।

    উত্তরমুছুন
  7. আমি কাজ করতে অনেক অনেক ইচ্ছুক....🙂🙂🙂

    উত্তরমুছুন